আজ-  ,


সময় শিরোনাম:
«» নওগাঁয় পুকুরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন «» কমলগঞ্জে এক ব্যক্তি দুই শিক্ষা প্রতিষ্ঠানে:উত্তোলন করছেন সরকারী বেতন-ভাতা «» বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত «» উপজেলা নির্বাচন  – উচ্চ আদালতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ- সমর্থকদের মাঝে উৎসবের আমেজ  «» মৌলভীবাজার পৌরসভা জাতীয় পরিবেশ পদক পাচ্ছে- পদক গ্রহণ করবেন মেয়র ফজলুর রহমান   «» নওগাঁয়  চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার  «» বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান    «» শ্রীমঙ্গলে অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের ফুটবল প্রতিযোগিতা «» অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হক এমবিই আর নেই «» মোঃ শাহজাহান খাঁন রাজনগরকে স্মার্ট থানায় রূপান্তর

এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪ ঘোষণা : পাচ্ছেন ৫ কৃর্তিমান লেখক

সালেহ আহমদ (স’লিপক):

সৃজনশীল প্রকাশনা সংস্থা প্রতিভা প্রকাশ এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ‘এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ ঘোষণা করা হয়েছে। আগামী ৩ মে ২০২৪ইং শুক্রবার রাজধানী ঢাকার বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার লেখকদের হাতে তুলে দেওয়া হবে।

প্রতিভা প্রকাশ (ঢাকা) কর্তৃক এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, এবছর এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ আজীবন সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান লেখক ইমদাদুল হক মিলন এবং এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার পাচ্ছেন কথাসাহিত্যে রোকেয়া খাতুন রুবী, কবিতায় মজিদ মাহমুদ, শিশুসাহিত্যে রিফাত নিগার শাপলা এবং প্রবন্ধ/গবেষণায় ফখরুল হাসান।

বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক শিশুসাহিত্যিক আনজীর লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল, শিশুসাহিত্যিক কাইজার চৌধুরী, কবি ও কথাসাহিত্যিক ঝর্না রহমান, বাংলা ভিশন টিভির প্রধান সম্পাদক ড. আবদুল হাই সিদ্দিক, শিশুসাহিত্যিক রহীম শাহ, কবি ও শিক্ষাবিদ দিলারা হাফিজ, কবি ও গবেষক ফরিদ আহমদ দুলাল, কবি ও গবেষক ড. তপন বাগচী, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, কবি ও শিশুসাহিত্যিক বিমল গুহ, শিশুসাহিত্যিক আহমেদ জসিম, শিশুসাহিত্যিক আসলাম সানী, কথাসাহিত্যিক মাহফুজুর রহমান, প্রকাশক আলমগীর সিকদার লোটন, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লি.এর সিইও মো. শাহ জামাল হাওলাদার, প্রতিভা প্রকাশ এর প্রকাশক কবি মঈন মুরসালিন।